Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে বিস্ফোরণ: মালিক আটক, ককটেল-হাতবোমা উদ্ধার


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৩:২৬ পিএম
বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে বিস্ফোরণ: মালিক আটক, ককটেল-হাতবোমা উদ্ধার

যশোরঃ বেনাপোলে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসে বিস্ফোরণের ঘটনায় ট্রান্সপোর্টের মালিক লিটন হোসেন (৩৫) আটক হয়েছেন। বিস্ফোরণের পর এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। তিনি বেনাপোল পোর্ট থানার মালিপোতা বৃত্তি আঁচড়া গ্রামের বাসিন্দা। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ি থেকে চারটি ককটেল, চারটি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট কার্যালয় পরিদর্শন করেছেন। এ সময় বোমা বানানোর উপাদান জালের কাঠি এবং সুতা উদ্ধার করা হয়েছে। পরে অভিযান চালিয়ে নিউ আলিফ ট্রান্সপোর্টের মালিক লিটন হোসেনকে চারটি ককটেল, চারটি হাতবোমাসহ আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা হচ্ছে। 

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া এলাকার রয়েলের মোড়ে অবস্থিত নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসে ককটেল বিস্ফোরিত হয়ে অফিসে আগুণ ধরে যায়। আগুনে অফিসে থাকা সব জিনিসপত্র পুড়ে গেছে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। তবে কার্যালয়ের শার্টার উড়ে যাওয়ার পাশাপাশি দেয়ালে ফাটল ধরেছে।
ট্রান্সপোর্ট অফিস ভবনটির মালিক হাবিবুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, লিটন হোসেন ট্রান্সপোর্ট ব্যবসা করার জন্য তার ভবনে অফিস ভাড়া নেন। আজ সকালে সেখানে ককটেলের বিস্ফোরণ ঘটে। বোমার শব্দে চারদিকে আতঙ্কের সৃষ্টি হয়। লোকজন ছুটে আসে। বোমার আঘাতে অফিসের শার্টার উড়ে গেছে। ফাটল দেখা দিয়েছে দেয়ালে। যেকোনো সময় দেয়াল ধসে পড়তে পারে। ককটেলের আগুনে অফিসে থাকা সব জিনিসপত্র পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

বেনাপোল ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস পরিদর্শক রতন কুমার দেবনাথ বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিটের মধ্যে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। বিস্ফোরণ থেকে এই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মোঃ মনির হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে