Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় ছুরিকাঘাতে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৯:৫৮ এএম
স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় ছুরিকাঘাতে হত্যা

ফাইল ছবি

ঝিনাইদহঃ মহেশপুরে স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করায় ছুরিকাঘাতে পলাশ বিশ্বাস (৩৫) নামে এক ভ্যানচালককে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৭ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আজমপুর ইউনিয়নের মদনপুর মাঝেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পলাশ ওই গ্রামের ফজলু বিশ্বাসের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক। ঘটনার পর থেকেই তার চাচাতো ভাই অভিযুক্ত সুমন আলী পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, বিভিন্ন সময় পলাশ বিশ্বাসের স্ত্রীর সঙ্গে হাসি-ঠাট্টা করে কথা বলতেন চাচাতো দেওর সুমন আলী। এ নিয়ে পলাশ ও সুমনের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা সৃষ্টি হতো। শনিবার রাতেও পলাশ তার স্ত্রীর সঙ্গে কথা বলতে নিষেধ করেন সুমনকে। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে সুমন পাশে থাকা ছুরি দিয়ে পলাশের বুকের বামপাশে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মহেশপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই সুমন আলী পলাতক। তাকে গ্রেফতার করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে