Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে ৩-১ গোলে হারল ব্যারিস্টার সুমনের দল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: মে ২১, ২০২৩, ১০:৪৬ এএম
ঝিনাইদহে ৩-১ গোলে হারল ব্যারিস্টার সুমনের দল

ঝিনাইদহঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ। যেখানে শহীদ রাব্বুল স্মৃতি সংসদের কাছে ৩-১ গোলে হেরেছে ব্যারিস্টার সুমন একাদশ।

শনিবার (২০ মে) বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন একাদশ বনাম শহীদ রাব্বুল স্মৃতি সংসদ।

খেলা দেখতে দুপুরের পর থেকেই জেলার বিভিন্ন স্থান থেকে শত শত দর্শক উপস্থিত হয় মাঠে। কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় স্টেডিয়ামের গ্যালারি।

উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে বিকাল সাড়ে ৪টায় বল মাঠে গড়ায়। শুরু হয় আক্রমণ পাল্টা আক্রমণ। তীব্র উত্তেজনাপূর্ণ খেলা উপভোগ করেন দর্শকরা। কিছু বুঝে ওঠার আগেই খেলা শুরুর ১২ মিনিটের মাথায় প্রতিপক্ষকে গোল দিয়ে দলকে এগিয়ে নেয় শহীদ রাব্বুল স্মৃতি সংসদ খেলোয়াড় জুলফিকার। 

এরপর চলে আক্রমণ এবং পাল্টা আক্রমণ। ২২ মিনিটের মাথায় আরও এক গোল দিয়ে ২-০ গোলে এগিয়ে যায় শহীদ রাব্বুল স্মৃতি সংসদ। এরপর গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে ব্যারিস্টার সুমন একাদশের খেলেয়াড়রা। ওই সময় গোল পরিশোধ করতে গিয়ে রক্ষণভাগ দুর্বল থাকায় আরও একটি গোল হজম করতে হয় তাদের।

৩-০ গোলে ম্যাচের প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধর শুরু থেকেই আট-ঘাট বেঁধে নামে ব্যারিস্টার সুমনের দল। কিন্তু ঝিনাইদহের খেলোয়াড়দের খেলার ছন্দে তাল হারায় তারা। খেলার ৬২ মিনিটের মাথায় কপালগুণে ডিবক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় পেনাল্টি পায় সুমনের দল। পেনাল্টিতে একটি গোল করে দলকে একটু এগিয়ে দেয় তারা। কিন্তু শেষ পর্যন্ত ৩-১ গোলে পরাজিত হতে হয় তাদের। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। ওই সময় পুলিশ সুপার আশিকুর রহমান, খেলার আয়োজক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ব্যারিস্টার সুমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে