Dr. Neem on Daraz
Victory Day

দ্রুততম সময়ে চুয়াডাঙ্গা রেলগেটে ওভারপাস হবে: সড়ক পরিবহন সচিব


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: মে ১৩, ২০২৩, ০২:৩৩ পিএম
দ্রুততম সময়ে চুয়াডাঙ্গা রেলগেটে ওভারপাস হবে: সড়ক পরিবহন সচিব

চুয়াডাঙ্গাঃ বাংলাদেশ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী বলেছেন, চুয়াডাঙ্গা শহরের যানজট নিরসনে শহর সংলগ্ন রেলগেটের উপর দিয়ে দ্রুততম সময়ের মধ্যে ওভারপাস নির্মাণের উদ্যোগ নেয়া হবে। এটি হলে মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে চলাচলকারী যাত্রীদের ভোগান্তি লাঘব হবে। তিনি শনিবার সকালে শহরের রেলবাজারে  অবস্থিত রেলগেট এলাকা পরিদর্শন করেন।

শনিবার সকালে সচিব চুয়াডাঙ্গা জেলার প্রবেশদ্বার বদরগঞ্জ বাজার এলাকায় প্রবেশ করলে তাঁকে অভ্যর্থনা জানানো হয়। চুয়াডাঙ্গা বিআরটিএ এবং সড়ক বিভাগের কর্মকর্তারা তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

এসময় উপস্থিত ছিলেন বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক (ইঞ্জি.) মো. মাসুদ আলম, চুয়াডাঙ্গা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মনজুরুল করিম, বিআরটিএ চুয়াডাঙ্গা ও মেহেরপুর সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি.) সৈয়দ আইনুল হুদা চৌধুরী, বিআরটিএ চুয়াডাঙ্গার মোটরযান পরিদর্শক আবু জামাল ও বিআরটিএ মেহেরপুরের মোটরযান পরিদর্শক জিয়াউর রহমান।

পরে সচিব মেহেরপুর-কুষ্টিয়া রুটে নির্মাণাধীন চার লেন সড়কের নির্মাণকাজ পরিদর্শনের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা ত্যাগ করেন।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে