Dr. Neem on Daraz
Victory Day

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ১০:০০ পিএম
কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নীলফামারীঃ নীলফামারীর কিশোরগঞ্জ-টেংগনমারী সড়কে প্রাচীরের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে আশরাফুল ইসলাম সোহেল (৩৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকালে পুটিমারী ইউনিয়নের মন্থনা হাফিজিয়া মাদরাসা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

সোহেল সদর ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মরহুম শিক্ষক মোফাজ্জল হোসেনের দ্বিতীয় ছেলে। তিনি ন্যাশনাল ব্যাংকে কর্মরত ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাওয়ার পথে মন্থনা নামকস্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মাদরাসার প্রাচীরের সাথে ধাক্কা লাগে। এ সময় তিনি গুরুত্বর আহত হন। তাকে তাৎক্ষনিক কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে