Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে বন্দর দিবস উদযাপিত


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৩:৫১ পিএম
বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে বন্দর দিবস উদযাপিত

যশোরঃ দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে বন্দর দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। শনিবার বেনাপোল স্থলবন্দরের আবাসিক এলাকার মাঠে দিবসটির উদ্বোধন করা হয়। শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান আলমগীর হোসেন।

বেনাপোল স্থলবন্দরের ভারপ্রাপ্ত পরিচালক আব্দুল জলিলের সভাপতিত্বে ও উপপরিচালক (ট্রাফিক) মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের একান্ত সচিব কবির খান, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ সালেহ আহমেদ মিন্টু, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, বাংলাদেশ স্থলবন্দর এমপ্লোয়িজ ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ বেনাপোল স্থলবন্দরের বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা ও স্থানীয় সূধীবৃন্দ। বন্দর দিবস উপলক্ষে এদিন ক্রীড়া অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

মোঃ জামাল হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে