Dr. Neem on Daraz
Victory Day

চুনারুঘাটে বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, মাছ বিক্রেতা গ্রেপ্তার


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৮:০৮ পিএম
চুনারুঘাটে বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, মাছ বিক্রেতা গ্রেপ্তার

হবিগঞ্জঃ হবিগঞ্জের চুনারুঘাটে বাক ও শ্রবণ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে মো. লাল মিয়া (৩০) নামে এক মাছ বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে উপজেলার উবাহাটা ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে।

বৃহস্পতিবার ভোর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ ও পুলিশ সুত্রে জানা গেছে, লাল মিয়া পেশায় একজন মাছ বিক্রেতা। মাছ বিক্রির সুবাদে ওই যুবতীর পরিবারের সাথে সু-সম্পর্ক গড়ে ওঠে। বুধবার সকালে মাছ বিক্রি শেষে রাণীরকোট বাজারের দক্ষিণে অবস্থিত মো. আব্দুল হাসিমের নির্মাণাধীন দু'তলা বিল্ডিয়ের সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের অপমান সহ্য করতে না পেরে পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাধবপুর - চুনারুঘাট সার্কেল এএসপি নির্মলেন্দু চক্রবর্তীসহ চুনারুঘাট থানা পুলিশ। এই বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রাশেদুল হক বলেন, ওই নারীর পিতা মামলা করলে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে  রাখা হয়েছে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে