Dr. Neem on Daraz
Victory Day

বিপিএল ফুটবলে শেখ রাসেলের দারুণ জয়


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ০৮:৩০ পিএম
বিপিএল ফুটবলে শেখ রাসেলের দারুণ জয়

চার্লস দিদিয়েরের জোড়া গোলে ভর করে এবারের লিগে প্রথম জয় তুলে নিল শেখ রাসেল ক্রীড়া চক্র। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ৪-২ গোলে হারিয়েছে জুলফিকার মাহমুদের দল।

দিদিয়েরের জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেন ইয়াসিন খান ও এমফন উদোহ। শুরু থেকে গোছানো ফুটবল খেলে শেখ রাসেল।

তবে প্রথম গোলের দেখা পেতে তাদের অপেক্ষায় থাকতে হয় ৪১তম মিনিট পর্যন্ত। বক্সের বাঁ প্রান্ত থেকে উদোহর তুলে দেওয়া বলে বাম পায়ের ভলিতে লক্ষ্যভেদ করেন আইভরিয়ান মিডফিল্ডার দিদিয়ের।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ায় শেখ রাসেল। এবার এমফনের কর্নারে হেডে জাল খুঁজে নেন ডিফেন্ডার ইয়াসিন খান। তবে দশ মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচ জমিয়ে তুলে চট্টগ্রাম আবাহনী। ৬৪তম মিনিটে এক গোল শোধ দেন বামবা। ৭৪তম মিনিটে নাসির উদ্দিন চৌধুরীর গোলে সমতায় ফেরে সাইফুল বারীর দল।

শেষ দিকে রাসেলকে আর আটকাতে পারেনি চট্টগ্রাম আবাহনী। ৮৪তম মিনিটে শেখ রাসেলকে আবারো এগিয়ে নেন দিদিয়ের। এমফনের পাসে বক্সের বাইরে থেকে মাপা শটে গোল করেন তিনি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রাসেলের ব্যবধান বাড়ান এমফন উদোহ। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি চট্টগ্রাম আবাহনী।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে