Dr. Neem on Daraz
Victory Day

মুন্সীগঞ্জের বিভিন্ন সড়কে পুলিশের তল্লাশি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ১১:৪৫ পিএম
মুন্সীগঞ্জের বিভিন্ন সড়কে পুলিশের তল্লাশি

মুন্সীগঞ্জঃ বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়ক হিসেবে খ্যাত বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও শ্রীনগর-দোহার সড়কে গণপরিবহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকাল থেকে এ তল্লাশির কার্যক্রম শুরু হয়। দুই গুরুত্বপূর্ণ মহাসড়কসহ জেলার বিভিন্ন সড়কে অন্তত ৩০টি পয়েন্টে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে।

জেলার লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের পদ্মা সেতুর উত্তর প্রান্তের সেতুর টোল প্লাজার সামনে ও মাওয়া চৌরাস্তায় বিকাল থেকে বাস, মাইক্রোবাস, সিএনজি ও প্রাইভেটকারে তল্লাসি চালিয়েছে পুলিশ। এ সময় পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন যাত্রীরা।

এদিকে জেলার শ্রীনগর উপজেলার ঢাকা-দোহার সড়কের শ্রীনগর বাইপাস সড়ক, ছনবাড়ি ও বেঁজগাঁও পয়েন্টে পুলিশের চেক পোষ্ট বসিয়ে তল্লাশি করতে দেখা গেছে। চেকপোষ্ট বসানো হয়েছে সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় ধলেশ্বরী সেতুর ঢাকামুখী অংশে।

অতিরিক্ত সুপার ( প্রশাসন ও অর্থ) সুমন দেব জানান, দুই মহাসড়ক ও অভ্যন্তরীণ সড়ক, লঞ্চঘাটসহ জেলার ৩০ টি পয়েন্টে চেক পোষ্ট বসানো হয়েছে। তবে চেক পোষ্ট গুলোতে কোনো আটক করা হয়নি। তল্লাশি শেষে যাত্রীরা নির্বিঘ্নে চলে যেতে পারছেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে