Dr. Neem on Daraz
Victory Day

বিদেশে পাঠানোর নামে প্রতারণা, টাকা উদ্ধার করে দিল পুলিশ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ১০:০৫ পিএম
বিদেশে পাঠানোর নামে প্রতারণা, টাকা উদ্ধার করে দিল পুলিশ

সাতক্ষীরাঃ বিদেশে পাঠানোর নামে প্রতারণা করে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করে মালিককে ফেরত দিয়েছে সাতক্ষীরা জেলা পুলিশ। রোববার (৩০ অক্টোবর) বিকালে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান নিজ কার্যালয়ে ভুক্তভোগী আবুল হোসেনের কাছে উক্ত টাকা ফেরত দেন।

ভুক্তভোগী আবুল হোসেনের সাতক্ষীরার পাটকেলঘাটা থানার কাশিপুর গ্রামের বাসিন্দা। 

জানা যায়, পার্শ্ববর্তী এনায়েতপুর এলাকায় প্রতারক সাত্তার সরকার ও সবুর সরকার, ভুক্তভোগী আবুল হোসেনের ছেলে মিন্টু শেখকে বিদেশে পাঠানোর জন্য তিন লাখ ৬০ হাজার টাকা নেয়। তবে বিদেশে না পাঠিয়ে তালবাহানা শুরু করায় একপর্যায়ে এ বিষয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ এক লাখ টাকা উদ্ধার করে তার কাছে ফেরত দেন।

আবুল হোসেনের বলেন,  বসত বাড়ি বন্ধক রেখে ছেলেকে বিদেশ পাঠাতে ৩ লাখ ৬০ হাজার টাকা দিয়েছি। এরপর বসতবাড়ি হারিয়ে এক পর্যায়ে বাড়ির পাশে নিজ গোয়াল ঘরে বসবাস শুরু করি। পরে বুঝতে পারি আমরা প্রতারণার শিকার হয়েছি । একপর্যায়ে আমি সাতক্ষীরার পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ করি। 

এদিকে জেলার সহকারী পুলিশ সুপার সাজ্জাদ হোসেনের কাছে প্রতারণার বিষয়টি বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা দেয় । এরপর বিষয়টির সত্যতা পেয়ে প্রতারক সাত্তার সরকার ও সবুর সরকারের কাছ থেকে ৩ লাখ ৬০ হাজার টাকার মধ্যে ১ লাখ টাকা উদ্ধার করে। 

সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বিষয়টি নিয়ে বলেন, ভুক্তভোগী আবুল হোসেনের কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা তাকে এক লক্ষ টাকা উদ্ধার করে দিয়েছি। বাকি টাকা উদ্ধারে কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে