Dr. Neem on Daraz
Victory Day

সাতক্ষীরায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ১০:৩৯ পিএম
সাতক্ষীরায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

সাতক্ষীরাঃ রাতে সাতক্ষীরা সদর উপজেলার কদমতলা বাজার থেকে বাবুলিয়া বাজার এলাকার নিজ বাসায় ফিরছিলেন আখতারুল। পথে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন তার গতিরোধ করে। এরপর নানা অজুহাতে আখতারুলের হাতে হাতকড়া পরিয়ে তাকে গ্রেফতার করা হয়। একই সময় তার চোখে কালো কাপড় বেঁধে তুলে নেওয়া হয় মোটরসাইকেলে। পরে আবারও মোটরসাইকেল থেকে মাইক্রোবাসে তুলে নির্জন এলাকায় নেওয়া হয় আখতারুলকে।

একপর্যায়ে মেরে ফেলার হুমকিসহ নানা ভয়ভীতি দেখিয়ে সঙ্গে থাকা নগদ টাকা ও মুঠোফোনসহ আখতারুলের মোটরসাইকেল ছিনিয়ে নেওয়া হয়। পরে আবারও বিভিন্ন স্থানে ঘুরিয়ে নির্জন এলাকায় নিয়ে ছেড়ে দেওয়া হয়।

গত বছরের ২৭ সেপ্টেম্বরের এই ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত একজনকে ছবি দেখে চিনতে পারেন আখতারুল। পরে চলতি বছরের ৬ জানুয়ারি নিজে বাদী হয়ে সাতক্ষীরা জেলার সদর থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেন। তবে আসামিরা ধরা-ছোঁয়ার বাইরেই ছিল।

সবশেষ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ডিবি পরিচয়ে ডাকাতি করা এই চক্রের মূল হোতা সালাউদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল।

শুক্রবার (২৮ অক্টোবর) র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. রাসেল এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাপের একটি আভিযানিক দল গোপন সংবাদে জেলার কলারোয়া থানা এলাকায় অভিযান চালিয়ে সালাউদ্দিনকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে