Dr. Neem on Daraz
Victory Day

কুমিল্লায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত


আগামী নিউজ | গাজী জাহাঙ্গীর আলম জাবির, কুমিল্লা জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১০:৪০ পিএম
কুমিল্লায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

ফাইল ছবি

কুমিল্লাঃ জেলার বুড়িচংয়ে বিপরীত দিক থেকে আসা দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাকি চন্দ্র সিংহ নামে এক পুলিশ সদস্য (এএসআই) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে কুমিল্লা-সিলেট সড়কের বুড়িচং উপজেলার শরীফপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাকি চন্দ্রের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল্লাহ আল মামুন বলেন, সড়কটি দিয়ে মোটর সাইকেলে করে এ এসআই রাকি চন্দ্র সিংহ কুমিল্লা সেনানিবাস যাচ্ছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা সিন্দুরিয়া এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটর সাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দু’জন সড়কের দুই দিকে ছিটকে পড়ে যান। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় পুলিশ সদস্য রাকির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ কুমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে, গুরতর আহত রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানান। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে