Dr. Neem on Daraz
Victory Day

সাকিবের হাতে আর্জেন্টিনার উপহার


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩, ০৩:৪১ পিএম
সাকিবের হাতে আর্জেন্টিনার উপহার

ক্রিকেট নিয়েই সাকিব আল হাসানের ধ্যান-জ্ঞান। তবে বিশ্বসেরা অলরাউন্ডারের ফুটবলের প্রতি রয়েছে অন্যরকম এক ভালোবাসা। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে টিএসসিতে গাড়ি নিয়ে বেরিয়ে পড়া কিংবা ফুটবল নিয়ে সতীর্থদের সঙ্গে অনুশীলন গণমাধ্যমে একাধিকবার এসেছিল। আর এর বড় কারণ মহাতারকা লিওনেল মেসির প্রতি অসামান্য অনুরাগ। মেসির এই পাড় ভক্ত সুযোগ পেলে তাকে নিয়ে চাঁদেও যেতে চান বলে জানিয়েছিলেন।

কাতার বিশ্বকাপে মেসিরা তৃতীয় শিরোপা জয়ের পর উদযাপনে বেরিয়ে পড়েন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। গাড়ি চালিয়ে ঘুরে বেড়ান ঢাকার বিভিন্ন রাস্তায়। সাকিবের এমন ফুটবল প্রেমের গল্প পৌঁছে গেছে আর্জেন্টিনার ক্রিকেট দলেও। আর তাইতো সাকিবের জন্য উপহার এসেছে আর্জেন্টিনার জার্সি। অনেক দূরত্ব ঘুচে দেশটির ক্রিকেট দলের অধিনায়ক হারনাল ফিনালের উপহার সাকিবের হাতে পৌঁছে গেছে। একইসঙ্গে দেশটির নারী ক্রিকেট দলের অধিনায়কও জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সিরিজে শেষ টি-টোয়েন্টিতে টস শেষে ফিরছিলেন অধিনায়ক সাকিব। সেই সময় আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লেওনার্ড সাকিবের হাতে আর্জেন্টিনার সেই জার্সি তুলে দেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে