Dr. Neem on Daraz
Victory Day

দাম বাড়ল বিপিএল টিকিটের


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ১২:১৯ পিএম
দাম বাড়ল বিপিএল টিকিটের

ফাইল ছবি

ঢাকাঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লিগ পর্বের ম্যাচের টিকিটের মূল্য ছিল সর্বনিম্ন ২০০ টাকা। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের সেটি বেড়ে দাঁড়িয়েছে ৩০০ টাকায়। আসরের শেষ পর্বে এসে বিপিএলের সব ক্যাটাগরির টিকিটের দাম বাড়িয়েছে বিসিবি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, সর্বনিম্ন ৩০০ টাকা রাখা হয়েছে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ২ হাজার টাকা। এ ছাড়া উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ৪০০ টাকা, ক্লাব হাউসের টিকিট ৮০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১ হাজার ৫০০ টাকায়।

লিগ পর্বের ম্যাচগুলিতে টিকিটের সর্বনিম্ন দাম ছিল ২০০ টাকা, সর্বোচ্চ গুনতে হতো ১ হাজার ৫০০ টাকা। এবার সেখানে গুণতে হবে ৩০০ টাকা এবং সর্বোচ্চ ২০০০ টাকা।

বিপিএলের টিকিট বিসিবি বিক্রি করবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের বুথে। ম্যাচের দিন ও এর আগের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত বুথে টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছে বিসিবি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে