Dr. Neem on Daraz
Victory Day

ইসরায়েলের ক্লাব চেলসিকে হারিয়ে মাঠেই ফিলিস্তিনের পতাকা উড়ালেন বাংলাদেশি হামজা!


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: মে ১৬, ২০২১, ০১:২০ পিএম
ইসরায়েলের ক্লাব চেলসিকে হারিয়ে মাঠেই ফিলিস্তিনের পতাকা উড়ালেন বাংলাদেশি হামজা!

ঢাকাঃ এবার ইংল্যান্ডের এফএ কাপ জিতে ফিলিস্তিনের ওপর ইসরায়েলি নির্মমতার প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত লেস্টার ফুটবলার হামজা চৌধুরী, মাঠেই উড়িয়েছেন ফিলিস্তিনের পতাকা।

শনিবার রাতে ওয়েম্বলিতে ফাইনালে ইসরায়েল সমর্থিত দল চেলসিকে ১-০ গোলে হারিয়ে নিজেদের ক্লাব ইতিহাসে প্রথমবারের মতো এফএ কাপের শিরোপা জিতেছে লেস্টার সিটি। জয়ের পর সতীর্থ ওয়েসলি ফোফানাকে সঙ্গে নিয়ে ফিলিস্তিনি পতাকা তুলে উড়ান বাংলাদেশি মা ও গ্রানাডিয়ান বাবার ছেলে হামজা চৌধুরী। হামজার নানা বাড়ি হবিগঞ্জের বাহুবল থানার স্নানঘাট গ্রামে। পুরস্কার নেওয়ার সময়ও হামজার গায়ে জড়ানো থাকে ফিলিস্তিনের পতাকা।

নিরীহ ফিলিস্তিনিদের উপর বর্বর ও পাশবিক আগ্রাসন চালাচ্ছে দখলদার ইসরায়েলি বাহিনী। শনিবার রাতভর বিমান হামলা পর আগ্রাসনের ৭ম দিন রবিবার সকালেও ব্যাপক ক্ষেপণাস্ত্র ও গোলাবর্ষণ করে ইসরায়েলি বাহিনী। গুঁড়িয়ে দিয়েছে আলজাজিরা ও এপির গাজা অফিসও। নিহতের সংখ্যা বেড়ে ১৪৯ জনে দাঁড়িয়েছে। নিহতের মধ্যে রয়েছে ৪১ শিশু। আহত হয়েছে আরও কমপক্ষে ৯৫০ জন।

চেলসি মূলত ইসরায়েল সমর্থিত একটি দল। এর মালিক রোমান আব্রাহমভিচ একজন ইহুদি। একজন রুশ বংশোদ্ভূত ইসরায়েলি ধনকুবের তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে