Dr. Neem on Daraz
Victory Day

থেমেছে বৃষ্টি, খেলা হবে ১৯ ওভার


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৩:০২ পিএম
থেমেছে বৃষ্টি, খেলা হবে ১৯ ওভার

ঢাকাঃ ত্রিশ মিনিটের বৃষ্টির পর অবশেষে চট্টগ্রামের আকাশে রোদের ঝলকানি। সরানো হয়েছে উইকেট ও এর আশেপাশের কভারও। বিসিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, মাঠ পরিচর্যার পর ৩টা ১৫ মিনিটে ম্যাচ শুরু হবে। প্রায় সোয়া এক ঘণ্টা বিলম্বিত হওয়া ম্যাচটিতে ১৯ ওভার করে খেলবে দুই দল। 

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আইরিশ অধিনায়ক পল স্টার্লিং। মাঠে বল গড়ানোর কথা ছিল দুপুর ২ টায়। তবে টসের পরপরই নামলো বৃষ্টি। ঝড়ো বাতাসের কারণে টসের পরপরই ঢেকে ফেলা হয়েছিল উইকেট ও চারপাশ। যার কারণে নির্ধারিত সময়ে মাঠে গড়ায়নি খেলা।

সিরিজ জয়ের লক্ষ্যে আজ আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ। অপরদিকে একটি পরিবর্তন নিয়ে সিরিজ বাঁচানোর লক্ষ্যে একাদশ সাজিয়েছে আইরিশরা। ক্রেইগ ইয়াংয়ের জায়গায় দলে এসেছেন ফিওন হ্যান্ড।

বাংলাদেশ একাদশ
লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শামীম পাটোয়ারি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ
পল স্টার্লিং (অধিনায়ক), রস এডেয়ার, লরকান টাকার, হ্যারি ট্যাকটর, কার্টিস ক্যামফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক আডায়ার, ফিওন হ্যান্ড , বেন হোয়াইট ও গ্র্যাহাম হাম।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে