Dr. Neem on Daraz
Victory Day

ডিএনসিসির কর্মকর্তাদের গণমাধ্যমে কথা বলা মানা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৯:৪৯ পিএম
ডিএনসিসির কর্মকর্তাদের গণমাধ্যমে কথা বলা মানা

ফাইল ছবি

ঢাকাঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তা বা কর্মচারী বিভাগীয় প্রধানের অনুমোদন ছাড়া কিংবা প্রকৃত দায়িত্ব পালনের ক্ষেত্র ছাড়া বিভিন্ন বিষয়ে গণমাধ্যমে কথা বলতে পারবেন না।

বৃহস্পতিবার (৬ জুলাই) এ বিষয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত একটি আদেশ জারি করা হয়েছে।


অফিস আদেশে উল্লেখ করা হয়েছে, সরকারি কর্মচারী (আচরণ) বিধিমালা ১৯৭৯ এর ২২ নম্বর বিধির ব্যত্যয় ঘটিয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তা/কর্মচারী বিভাগীয় প্রধানের অনুমোদন ছাড়া কিংবা প্রকৃত দায়িত্ব পালনের ক্ষেত্র ছাড়া বিভিন্ন বিষয়ে বেতার ও টেলিভিশনের সংবাদ, টকশো, আলোচনা অনুষ্ঠান, পত্র-পত্রিকা বা অনলাইন মাধ্যমে বক্তব্য বা মতামত বা নিবন্ধ বা পত্র প্রকাশ করতে পারবেন না।

এতে আরও বলা হয়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ বিভাগ থেকে গণমাধ্যমের প্রতিনিধিরা বক্তব্য বা মতামত গ্রহণ করবেন। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে এ নির্দেশনা জারি করা হলো।

 

 

এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে