Dr. Neem on Daraz
Victory Day
ঢাকা-১৭ উপনির্বাচন

আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে ইসি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ১২:০৫ পিএম
আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে ইসি

ঢাকাঃ আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার (৪ জুন) বেলা ১১টায় নির্বাচন কমিশন সচিবালয়ে বৈঠকটি অনুষ্ঠিত শুরু হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য কমিশনাররা উপস্থিত আছেন। বৈঠকে আইনশৃঙ্খলা বাহিনীর সবগুলো উইংয়ের প্রতিনিধিরা উপস্থিত আছেন।

তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের জন্য মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ছিল ২৫ জুন। প্রতীক বরাদ্দ হয়েছে ২৬ জুন। আগামী ১৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে এই আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে।

সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুর কারণে এখানে উপনির্বাচন হতে যাচ্ছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন ১৫, ১৮, ১৯, ২০ ওয়ার্ড ও ঢাকা ক্যান্টনমেন্ট এলাকাজুড়ে এই সংসদীয় এলাকা।

আসনটিতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। আলোচিত ইউটিউবার হিরো আলমসহ মোট সাতজন এখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে