Dr. Neem on Daraz
Victory Day

জঙ্গিদের মূলোৎপাটন করতে পারিনি, কন্ট্রোলে এনেছি: স্বরাষ্ট্রমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ০৩:০৪ পিএম
জঙ্গিদের মূলোৎপাটন করতে পারিনি, কন্ট্রোলে এনেছি: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকাঃ জঙ্গি উত্থান ও তৎপরতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যখনই যে তথ্য আসছে সে অনুযায়ী আমরা ব্যবস্থা নিচ্ছি। আমরা জঙ্গিদের মূলোৎপাটন করে নিঃশেষ করে দিতে পারিনি। তবে আমরা সব কিছু কন্ট্রোলে নিয়ে এসেছি।

বুধবার (১ মার্চ) রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সম্প্রতি আদালত থেকে পালানো জঙ্গিদের গ্রেফতারের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। তাদের খোঁজা হচ্ছে। অতীতে জঙ্গি পালিয়েছে, তাদের ধরা হয়েছে। এই জঙ্গিদেরও আইনশৃঙ্খলা বাহিনী ধরে ফেলবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বাংলা একাডেমির বইমেলায় হামলার হুমকির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এরকম উড়ো চিঠি আসে। তবে এগুলোর কোনো ভিত্তি নেই।

আসাদুজ্জামান খান বলেন, জঙ্গিদের উত্থান ও তাৎপরতা নিয়ে আমাদের গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করছেন। যখন যেখানে যে তথ্য পাচ্ছেন সে অনুযায়ী তারা ব্যবস্থা নিচ্ছেন। কিন্তু আমরা জঙ্গিদের মূলোৎপাটন করে নিঃশেষ করতে পারিনি।

রাজনৈতিক কর্মসূচি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, প্রতিটি দল তাদের রাজনৈতিক কর্মসূচি পালন করবে- এটাই আমরা যুগ যুগ ধরে দেখে আসছি। নির্বাচন এলে প্রতিটি রাজনৈতিক দল তাদের মতাদর্শ প্রচার ও মতামত নিয়ে কাজ করে। সামনে নির্বাচন, রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হয়নি। সামনে নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হওয়ার কোনো অবস্থা তৈরি হয়নি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে