Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা থেকে সারাদেশে ট্রেন চলাচল বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ১২:৩৬ পিএম
ঢাকা থেকে সারাদেশে ট্রেন চলাচল বন্ধ

ঢাকাঃ ঢাকা থেকে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তিচ্ছুরা ট্রেনের টিকিট না পেয়ে ঢাকার বিমানবন্দর স্টেশনে একটি ট্রেন আটকে দিলে সকাল ১০টা থেকে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। 

আজ (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কমলাপুর রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার।

মাসুদ সারওয়ার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে বিমানবন্দর স্টেশনে পুলিশ গেছে। যেহেতু ঢাকা থেকে বের হওয়ার রোডে ট্রেন দাঁড়ানো আছে। তাই কমলাপুর থেকে আমরা আর কোনো ট্রেন চালাতে পারছি না। প্রায় দেড় ঘণ্টার বেশি সময় যাবৎ ঢাকা থেকে ট্রেন চলাচল বন্ধ আছে।

শিক্ষার্থীদের অভিযোগ, রাবিতে ২০২১-২২ শিক্ষার্ষের বিজ্ঞান শাখার পরীক্ষা আগামী ২৫ জুলাই। তারা ২৪ জুলাইয়ের টিকিট কাটতে স্টেশনে যান। কিন্তু টিকিট বিক্রির মাত্র ৪ মিনিটের মাথায় জানানো হয় সব টিকিট শেষ হয়ে গেছে। এতে হতবাক হন তারা। 

শিক্ষার্থীরা আরও জানান, মাত্র চারটি টিকিট তারা ক্রয় করতে পেরেছেন। বাকিগুলো উধাও। টিকিট নিশ্চিত না হওয়ায় ভর্তি পরীক্ষা দেওয়াটাও অনিশ্চিত হয়ে পড়েছে। এ জন্য তারা এ অবরোধ করেছেন।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক বলেন, “আজ সকাল থেকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে যাত্রীরা বিক্ষোভ করছেন। এতে ট্রেন চলাচল বিঘ্নিত হচ্ছে। এ বিষয়ে খোঁজখবর নিতে আমাদের একটি টিম ঘটনাস্থলে রওনা দিয়েছে।'

তিনি আরও বলেন, “শুনেছি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থীরা টিকিটের জন্য বিমানবন্দর স্টেশনে গিয়েছিলেন। তাদের অভিযোগ, স্টেশনে যাত্রী বেশি, টিকিট নেই। যাত্রীদের কাছ থেকে টিকিট কালোবাজারির যে অভিযোগ এসেছে, সেই অভিযোগ আমরা ঘটনাস্থলে গিয়ে খতিয়ে দেখব।”

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে