Dr. Neem on Daraz
Victory Day

এসআই নিয়োগের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার ফল প্রকাশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৮:৩৬ এএম
এসআই নিয়োগের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার ফল প্রকাশ

ফাইল ছবি

ঢাকাঃ বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় ৩ হাজার ৪৩৬ জন প্রার্থী সব বিষয়ে উত্তীর্ণ হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এআইজি (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্লানিং-১) মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা গত ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয়। এতে ১৪ হাজার ৫৬৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। তিনটি বিষয়ে অনুষ্ঠিত পরীক্ষার ৩ হাজার ৪৩৬ জন প্রার্থী সব বিষয়ে উত্তীর্ণ হয়েছেন। অর্থাৎ, পাসের শতকরা হার ২৩ দশমিক ৬০। উত্তীর্ণ প্রার্থীদের আবশ্যিকভাবে কম্পিউটার দক্ষতা পরীক্ষায় অংশগ্রহণ করে তাতে উত্তীর্ণ হতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা ২০২১ এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা গত ৮-১০ জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়। এতে ১৪৫৬৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

উত্তীর্ণ প্রার্থীদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 

আগামীনিউজ/এমবুইউ  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে