Dr. Neem on Daraz
Victory Day

২৩ ডিসেম্বর হচ্ছে না তিন পৌরসভার ভোট


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ১০:৫২ এএম
২৩ ডিসেম্বর হচ্ছে না তিন পৌরসভার ভোট

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ তিন পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণের তারিখ পুনর্নির্ধারণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইসি নির্বাচন পরিচালনা শাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত আদেশে এ তথ্য জানায় ইসি।

পৌরসভাগুলো হচ্ছে- কক্সবাজার জেলার টেকনাফ, নরসিংদী জেলার রায়পুরা এবং পাবনা জেলার আটঘরিয়া পৌরসভা। 

ইসির আদেশে বলা হয়, তিনটি (কক্সবাজার জেলার টেকনাফ, নরসিংদী জেলার রায়পুরা এবং পাবনা জেলার আটঘরিয়া) সাধারণ নির্বাচনের ভোটগ্রহণের তারিখ ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৬ ডিসেম্বর পুনর্নির্ধারণের জন্য নির্বাচন কমিশন নির্দেশনা দিয়েছেন। তবে তফসিলের অন্য তারিখ অপরিবর্তিত থাকবে।

জানা গেছে, এই তিন পৌরসভায় মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ২৫ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে তারিখ রয়েছে ২৯ নভেম্বর। আপিলের শেষ দিন ছিল ৩০ নভেম্বর। ৩ থেকে ৫ ডিসেম্বর এসব আপিল নিষ্পত্তি করা হবে। এরপর ৬ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর নির্বাচনী প্রচারণা শুরু হবে। বর্তমানে ২৩  ডিসেম্বরের পরিবর্তে ভোট হবে ২৬ ডিসেম্বর।

এর আগে, ১০ নভেম্বর দুপুরে নির্বাচন কমিশনের ৮৯তম কমিশন সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবীর সংবাদ সম্মেলনে তিন পৌরসভা ভোটের তফসিল ঘোষণা করেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে