Dr. Neem on Daraz
Victory Day

লকডাউন অমান্য করে সড়কে নামায় ৪০ বাস আটক


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০৪:৪৬ পিএম
লকডাউন অমান্য করে সড়কে নামায় ৪০ বাস আটক

ঢাকা: চলমান লকডাউন অমান্য করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে গণপরিবহন। গত রাতে বিভিন্ন উপায়ে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ৪০টি বাস চন্দ্রা ত্রিমোড় থেকে আটক করেছে গাজীপুর হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) থেকে রাতে ছেড়ে আসা উত্তরবঙ্গের রংপুর, কুড়িগ্রাম, রাজশাহী, বগুড়া, পাবনা ও সিরাজগঞ্জ থেকে নানা অযুহাতে ঢাকায় প্রবেশ করছিলো যাত্রীবাহী বাস। সব পথ বিভিন্ন উপায়ে আসলেও গাজীপুরের চন্দ্রা এলাকায় প্রবেশ করলে শুক্রবার (৬ আগস্ট) ভোরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চেকপোস্ট অতিক্রম করতে পারেনি।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর চন্দ্রা এলাকার বাসিন্দা মিজানুর বলেন, সারারাত অনেক গাড়ি চলতে দেখা গেছে। এসব গাড়ি শেষ রাতের দিকে আসে যেন পুলিশ না ধরে। ফজরের নামাজ পড়তে যাওয়ার সময়ও বাস চলতে দেখেছি।

ঢাকাগামী গাইবান্ধা থেকে ছেড়ে আসা মা-রাসিয়া পরিবহনের চালক মেকাইল বলেন, অনেক গাড়ি চলাচল করে বলেই আমরা গাড়ি নিয়ে বের হয়েছি। গাড়ি চলার জন্য রাস্তায় যাকে যা দেওয়ার তাদের পাওনা দিয়ে দিয়েছি। তবুও আমাদের গাড়ি চন্দ্রা এসে আটকে গেল।

কারিমুল নামের এক যাত্রী জানান, বাস চলাচল করে শুনেই বাড়ি থেকে বের হয়েছিলাম। রাতে পাবনা থেকে রওনা দিয়েছিলাম। চন্দ্রার পরে আর বাস চলতে দিচ্ছে না। তাই এখন অন্য উপায়ে যাওয়ার পরিকল্পনা করছি।

সানে খোদা পরিবহনের হেলপার তুহিন বলেন, টাকা দিলে সবই হয়। রাস্তায় বিভিন্ন জায়গায় চাঁদা দিয়েই এসেছি কিন্তু এখানে আটকা পড়বো বুঝতে পারিনি।

সালনা কোনাবাড়ি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর গোলাম ফারুক বলেন, গণপরিবহন বন্ধ থাকার পরেও কয়েকগুণ বেশি ভাড়া নিয়ে তারা ঢাকায় প্রবেশ করছিলেন। আমরা রাত থেকে ৪০টি গাড়ি আটক করেছি। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে