Dr. Neem on Daraz
Victory Day

বৈঠকে হাসিনা-মোদি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৭, ২০২১, ০৬:৫০ পিএম
বৈঠকে হাসিনা-মোদি

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন।

শনিবার (২৭ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তারা বৈঠকে বসেন। দ্বিপাক্ষিক বৈঠকের পর দুই দেশের মধ্যে কয়েকটি সমঝোতা স্মারক সই হতে পারে।

ভারতের প্রধানমন্ত্রী বিকেল ৫টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এলে তাকে স্বাগত জানান শেখ হাসিনা।

এর আগে সফরের প্রথম দিনে (শুক্রবার) মোদি সাভারের স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে শহীদের শ্রদ্ধা জানান এবং রাজধানীর প্যারেড স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন।

সফরের দ্বিতীয় দিন আজ সকালে সাতক্ষীরা জেলার শ্যামনগর যান মোদি। সেখানে তিনি যশোরেশ্বরী মন্দির পরিদর্শন করেন এবং প্রার্থনা করেন। সেখানকার ধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এরপর হেলিকপ্টারে টুঙ্গীপাড়ায় যান। সেখানে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। টুঙ্গীপাড়া থেকে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন ও প্রার্থনা করতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ঠাকুর বাড়িতে যান মোদি। সেখানে ওড়াকান্দির হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা অর্চনা করেন এবং মতুয়া নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে