Dr. Neem on Daraz
Victory Day

সকালে অফিসে ৪০ মিনিট থাকা বাধ্যতামূলক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মার্চ ১৫, ২০২১, ১০:২২ এএম
সকালে অফিসে ৪০ মিনিট থাকা বাধ্যতামূলক

ফাইল ছবি

ঢাকাঃ সকাল ৯টায় অফিসে এসে ৯টা ৪০ মিনিট পর্যন্ত নিজ দপ্তরে বাধ্যতামূলক অবস্থান করতে হবে। এখন থেকে মাঠ পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে।

রবিবার (১৪ মার্চ) এ সংক্রান্ত আগের পরিপত্রের কথা মনে করিয়ে দিয়ে সব বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) চিঠি পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। 

নির্দেশনায় বলা হয়েছে, জরুরি পরিস্থিতি ছাড়া ৯টা থেকে নয়টা ৪০ মিনিট পর্যন্ত অফিসকক্ষে অবস্থানের জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মাঠ পর্যায়ের দপ্তরগুলোর কার্যক্রম নিয়মিত তদারকি করা হয়। মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে অনেক কর্মকর্তাকে সম্প্রতি অফিসকক্ষে পাওয়া যাচ্ছে না।

ফলে জনসাধারণ ও অন্যান্য সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের প্রয়োজনীয় সংযোগ সংস্থাপন অসম্ভব হয়ে পড়েছে। এতে সাধারণ নাগরিকরা যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছেন, তেমনি সরকারি কাজের গতিও শ্লথ হচ্ছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে