Dr. Neem on Daraz
Victory Day

পাপিয়া দম্পতির রিমান্ড কার্যকর করবে র‌্যাব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৪, ২০২০, ০৯:২৭ পিএম
পাপিয়া দম্পতির রিমান্ড কার্যকর করবে র‌্যাব

ঢাকা : নরসিংদী জেলা যুব মহিলা লীগের আলোচিত ও বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে রাজধানীর শেরেবাংলা নগর থানায় মাদক আইনে করা মামলায় পাঁচদিনের রিমান্ড কার্যকর করবে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৪ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দিদার হোসেনের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা পাপিয়া দম্পতির মাদক মামলায় রিমান্ডে নিতে আবেদন করেন। পরে বিচারক তাদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১১ মার্চ ঢাকা মহানগর হাকিম আদালত তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করলেও করোনাভাইরাসের কারণে তা কার্যকর করা যায়নি। এরপর আজ (৪ আগস্ট) ফের মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতের দেয়া রিমান্ড কার্যকর করতে আবেদন করেন।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম আদালত বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলা, শেরেবাংলা নগর থানার মাদক ও অস্ত্র মামলায় পাঁচদিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে গত ২২ ফেব্রুয়ারি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। গ্রেফতার অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

২২ ফেব্রুয়ারি গ্রেফতারের পর ওইদিন রাতেই নরসিংদীর বাসায় এবং পরদিন ২৩ ফেব্রুয়ারি ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।

এছাড়া ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব।

আগামীনিউজ/এমজামান

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে