Dr. Neem on Daraz
Victory Day

রবি ও সোমবারের সব ফ্লাইটও বাতিল করল বিমান


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ৬, ২০২০, ০৯:৫০ পিএম
রবি ও সোমবারের সব ফ্লাইটও বাতিল করল বিমান

যাত্রী কম থাকায় অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আগামীকাল রবি ও সোমবার (৭ ও ৮ জুন) কোনো ফ্লাইট পরিচালনা করবে না বিমান সংস্থাটি। এ নিয়ে টানা সাতদিনের ফ্লাইট বাতিল করলো রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থাটি। তবে চলাচল করছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইনস ও নভোএয়ার।
বিমান বাংলাদেশ এয়ারলাইনস সূত্র জানায়, যাত্রী সংকটের কারণে সামনের দুদিনের ফ্লাইটও বাতিল করতে বাধ্য হয়েছে এয়ারলাইনসটি। আর আগে ৫ ও ৬ জুনের সব শিডিউল ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে গতকাল শনিবার বিমানের একটি চার্টার্ড ফ্লাইট মালদ্বীপে পাঠানো হয়েছে। সেখান থেকে আটকে পড়া বাংলাদেশিদের নিয়ে আসা হবে।
করোনাভাইরাসের কারণে দীর্ঘ ৬৯ দিন বন্ধ থাকার পর অভ্যন্তরীণ তিন রুটে গত ১ জুন ফ্লাইট চলাচল শুরু করে বিমান। তবে ফ্লাইট চালুর দ্বিতীয় দিন ২ জুন ও তৃতীয় দিন ৩ জুন যাত্রী সংকটের কারণে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারেনি বিমান। ৪ জুন টানা তিন দিনের ফ্লাইট বাতিলের ঘোষণা দেয় সংস্থাটি।
 

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে