Dr. Neem on Daraz
Victory Day

হজ পালনে সৌদি পৌঁছেছেন ২৯ হাজার ৫৯৫ যাত্রী


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: মে ২৯, ২০২৩, ১০:১৯ এএম
হজ পালনে সৌদি পৌঁছেছেন ২৯ হাজার ৫৯৫ যাত্রী

ফাইল ছবি

ঢাকাঃ পবিত্র হজ পালনের উদ্দেশে এখন পর্যন্ত ২৯ হাজার ৫৯৫ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। সোমবার (২৯ মে) রাত ২টা পর্যন্ত দেওয়া এই হিসাব অনুযায়ী, সৌদি পৌঁছানো হজযাত্রীদের মধ্যে ৪ হাজার ৫৬৪ জন সরকারি এবং বাকি ২৫ হাজার ৩১ জন বেসরকারি ব্যবস্থাপনায় গিয়েছেন। 

হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে এই তথ্য জানানো হয়েছে। এয়ারলাইন্স, সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশ, বাংলাদেশ হজ অফিস ঢাকা এবং সৌদি আরব সূত্রে এই তথ্য জানিয়েছে হেল্পডেস্ক।  

সর্বশেষ হজ বুলেটিনে বলা হয়েছে, ২৮ মে রাত ১০টায় বাংলাদেশ হজ অফিস মক্কার কনফারেন্স কক্ষে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (হজ) এবং প্রশাসনিক দলের দলনেতা মো. মতিউল ইসলামের সভাপতিত্বে হজ প্রশাসনিক দলের নিয়মিত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যদের মধ্যে কাউন্সিলর (হজ) মো. জহিরুল ইসলাম, প্রশাসনিক দলের সদস্য, চিকিৎসক দলের দলনেতা এবং আইটি দলের সদস্যরা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, সৌদি আরবে চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২৭ জুন হজ অনুষ্ঠিত হতে পারে। হজ কার্যক্রমে অংশগ্রহণকারী এজেন্সির সংখ্যা ৬০৩টি। হজ ফ্লাইট শুরু হয়েছে ২১ মে। শেষ হজ ফ্লাইট ২২ জুন। হজযাত্রীদের প্রথম ফিরতি ফ্লাইট ২ জুলাই আর শেষ ফিরতি ফ্লাইট ২ আগস্ট। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে