Dr. Neem on Daraz
Victory Day

রায়হান হত্যাকারীকে শীঘ্রই ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ০৪:১২ পিএম
রায়হান হত্যাকারীকে শীঘ্রই ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি: সংগৃহীত

টাঙ্গাইল: সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান নিহতের ঘটনায় মুল আসামী সনাক্ত হয়েছে এবং খুব শীঘ্রই তাকে ধরা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আজ শনিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের কাছে এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, কোন অপরাধী অপরাধ করে পাড় পাচ্ছে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।  শুধু করোনা নয়, কোন জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়।

পুলিশের অপরাধের জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখী করা হয়েছে। কোন নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। পুলিশের আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী সেখানে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। টাঙ্গাইলের ঘাটাইলে নির্ধারিত অনুষ্ঠানে যাবার প্রাক্কালে তিনি সার্কিট হাউজে অবস্থান করেন।

এ সময় অন্যান্যের  মধ্য উপস্থিত ছিলেন সংসদ সদস্য ছানোয়ার হোসেন, আতাউর রহমান খান, তানভীর হাসান ছোট মনির, হাসান ইমাম খান সোহেল হাজারি ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে