Dr. Neem on Daraz
Victory Day

সবার কাছে ত্রাণ পৌঁছাতে পুলিশের উদ্যোগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৮:৩৩ পিএম
সবার কাছে ত্রাণ পৌঁছাতে পুলিশের উদ্যোগ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তেজগাঁও বিভাগের তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, মোহাম্মদপুর, আদাবর, শেরেবাংলা নগর ও হাতিরঝিল থানা এলাকায় যে ব্যক্তি বা সংস্থা ছিন্নমূল, অসহায় ও দুঃস্থ লোকদেরকে ত্রাণ-সামগ্রী বিতরণ করতে চান, অনুগ্রহপূর্বক সংশ্লিষ্ট থানা পুলিশের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে পুলিশ। 

বুধবার (০১ এপ্রিল) ডিএমপির তেজগাঁও বিভাগের পুলিশের থেকে বলা হয়, অপরিকল্পিতভাবে ত্রাণ সামগ্রী বিতরণের ফলে সম্প্রতি কিছু অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে এবং হঠাৎ করে ব্যাপক জনসমাগম হচ্ছে যা সরকার ঘোষিত সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কার্যক্রমকে ব্যাহত করছে। 

তাই ত্রাণ সামগ্রী বিতরণে পুলিশি সহায়তার পাশাপাশি  ত্রাণ সামগ্রী গ্রহনে আগত জনসাধারনের পারষ্পরিক নিরাপদ সামাজিক দূরত্ব অক্ষুন্ন রেখে আপনারা যাতে নির্বিঘ্নে এ মহৎকাজ সমপন্ন করতে পারেন, সেজন্য সর্বোচ্চ সহযোগিতার হাত বাড়াতে তেজগাঁও বিভাগের প্রত্যেক পুলিশ সদস্য দৃঢ়প্রতিজ্ঞ। 

তেজগাঁও বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা নিয়মিতভাবে প্রত্যেকটি থানা এলাকায় বসবাসরত ছিন্নমূল, অসহায় ও দুঃস্থলোকদের ঘরে ঘরে গিয়ে তাদের শারীরিক সুস্থতার পাশাপাশি তাদের ঘরে খাবার আছে কি না এবং তারা কোন ব্যক্তি বা সংস্থার  কাছ থেকে ত্রাণ সহযোগিতা পেয়েছেন কি না সে বিষয়ে খবর নিচ্ছে। পাশাপাশি অভাবগ্রস্ত কিন্তু আত্নমর্যাদাবোধের কারণে যারা সারিবদ্ধভাবে দাড়িয়ে ত্রাণ সামগ্রী গ্রহন করতে পারছেন না, যতোদূর সম্ভব তাদেরও তালিকা করা হয়েছে। 

সব ছিন্নমূল, অসহায় ও দুঃস্থলোকের ঘরে যাতে সমভাবে ত্রাণ সামগ্রী পৌছে এজন্য তেজগাঁও বিভাগের এ প্রয়াস। নিম্নলিথিত মোবাইল নম্বরে যোগাযোগ করুন:

ওসি (তেজগাঁও থানা): 01713373180
ওসি (তেজগাঁও শিল্পাঞ্চল থানা): 01713373181
ওসি (মোহাম্মদপুর থানা): 01713373182
ওসি (আদাবর থানা): 01713373183
ওসি (শেরেবাংলা নগর থানা): 01713398335
ওসি (হাতিরঝিল থানা): 01769695100


আগামী নিউজ/আরিফ/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে