Dr. Neem on Daraz
Victory Day

আজ ঢাকায় মার্কিন দূতাবাস বন্ধ 


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৬, ২০২০, ১২:৫৯ পিএম
আজ ঢাকায় মার্কিন দূতাবাস বন্ধ 

ঢাকা: বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে বন্ধ থাকবে  ঢাকায় মার্কিন দূতাবাস। বৃহস্পতিবার(২৬মার্চ)দূতবাস এ তথ্য জানানো হয়েছে।

সেই সাথে আরো বলা হয়েছে,  কনস্যুলার সেকশন বন্ধ থাকবে। একই সঙ্গে আমেরিকান সেন্টার, আর্চার কে ব্লাড লাইব্রেরি এবং এডুকেশন ইউএসএ স্টুডেন্ট অ্যাডভাইজিং সেন্টার  ১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

এছাড়া, বাংলাদেশে অবস্থানরত আমেরিকান নাগরিকদের জরুরি সেবা অব্যাহত থাকবে। তারা সাক্ষাৎকার ও জরুরি সেবার জন্য  যোগাযেগ করতে পারবেন। সেবার জন্য  কর্তব্যরত কর্মকর্তার সঙ্গে কথা বলতে চাইলে (৮৮) (০২) ৫৫৬৬-২০০০ নম্বরে ফোন করতে পারবেন।

আরো বলা হয়, সরকারি ছুটির কারণে গণপরিবহন সীমিত থাকায় যাদের অ্যাপয়েন্টমেন্ট আছে, তাদের দূতাবাসে পৌঁছানো কষ্টকর হতে পারে। অ্যাপয়েন্টমেন্টের তারিখ পরিবর্তন করতে হলে কনস্যুলার সেকশনের এই (৮৮) (০২) ৫৫৬৬-২০০০ নম্বওে যোগাযোগ করতে হবে। ২৯ মার্চ থকে ২ এপ্রিল যুক্তরাষ্ট্র দূতাবাস স্বাভাবিক কাজ চলবে।

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রভাবের কারণে দেশটি তার নাগরিকদের আন্তর্জাতিক ভ্রমণ পরিহার করারও পরামর্শ দিয়েছে।

আগামী নিউজ/ইমরান/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে