Dr. Neem on Daraz
Victory Day

করোনায় মারা গেলেন টেলিভিশন ব্যাক্তিত্ব মোহাম্মদ বরকত উল্লাহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৩, ২০২০, ১১:১২ পিএম
করোনায় মারা গেলেন টেলিভিশন ব্যাক্তিত্ব মোহাম্মদ বরকত উল্লাহ

ছবি : সংগৃহীত

ঢাকা : বাংলাদেশ টেলিভিশনের অসংখ্য জনপ্রিয় নাটকের নির্মাতা ও টিভি ব্যক্তিত্ব মোহাম্মদ বরকত উল্লাহ আর নেই।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ (৩ আগস্ট) সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি... রাজিউন)।

বিটিভির জনপ্রিয় সব নাটকের সঙ্গে জাড়িয়ে আছে বরকত উল্লাহর নাম। তার নির্মিত তুমুল জনপ্রিয় নাটকের মধ্যে আছে ‘সকাল-সন্ধ্যা’, ‘ঢাকায় থাকি’, ‘কোথাও কেউ নেই’। সাংস্কৃতিক পরিমণ্ডলে বাস করা এই প্রযোজকের স্ত্রী বিশিষ্ট নৃত্যশিল্পী জিনাত বরকত উল্লাহ ও তার মেয়ে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ।

জানা যায়, করোনা ছাড়াও মোহাম্মদ বরকত উল্লাহর অন্যান্য শারীরিক জটিলতা ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রাতে তাকে গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভেন্টিলেশনে ছিলেন তিনি।

তখন ফেসবুকে এক স্ট্যাটাসে মেয়ে বিজরী লেখেন, ‘আমার বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।’

এরপর আজ সকালে সবাইকে ছেড়ে তিনি চলে গেলেন। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। ইতোমধ্যে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে শ্রদ্ধা জানিয়েছেন।

 

আগামীনিউজ/এসপি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে