Dr. Neem on Daraz
Victory Day

করোনায় আক্রান্ত টেলিভিশনের ক্যামেরাম্যান, কোয়ারেন্টাইনে ৪৭


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৩, ২০২০, ০৮:৪২ পিএম
করোনায় আক্রান্ত টেলিভিশনের ক্যামেরাম্যান, কোয়ারেন্টাইনে ৪৭

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্টের এক ক্যামেরাপার্সন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় চ্যানেলটির আরো  ৪৭ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) ইন্ডিপেন্ডেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা এম. শামসুর রহমান এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

বিবৃতিতে বলাহয়, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের এক সহকর্মী, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন পরিবারের এক সদস্য কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন।

বিবৃতিতে আও জানা যায়, আক্রান্ত ব্যক্তি সর্বশেষ ২৫ ও ২৬শে মার্চ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে কাজ করেছেন। তিনি রাতেই অফিসকে জানিয়েছিলেন যে শারীরিকভাবে অসুস্থ বোধ করায় অফিসে আসতে পারবেন না। এরপর থেকে তিনি সেলফ আইসোলেশনে ছিলেন। দুইদিন আগে তিনি আইইডিসিআর-এর হটলাইনে টেলিফোন করেন। এরপর তার স্যাম্পল পরীক্ষা করা হয় এবং ওই পরীক্ষায় দেখা যায় যে তিনি করোনাভাইরাস পজিটিভ।

ওনার সংস্পর্শে যারা এসেছিলেন, (এমন) প্রায় ৪৭ জনের একটা তালিকা আমরা করেছি। আমরা আমাদের সে ৪৭ জন সহকর্মীকে সেলফ আইসোলেশনে পাঠিয়েছি। ২৬ তারিখ থেকে যদি হিসেব করি তাহলে আগামী পাঁচদিনে যদি কারো কোন সিম্পটম গ্রো না করে, তাহলে আর কারো সংক্রমণ হয়নি বলে আমরা ধরে নিবো।

বিবৃতিতে থেকে জানা যায়, গণমাধ্যম কর্মীদের সব সময় পেশাগত দায়িত্বপালনের জন্য ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। আমি গতকাল আমার সহকর্মীর সঙ্গে কথা বলেছি। উনি রিকোভারি করছেন বলেও জানান চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা।
 
আগামী নিউজ/আরিফ/ তাওসিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে