Dr. Neem on Daraz
Victory Day

ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট স্থগিত, বহিরাগত নিষিদ্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৮, ২০২০, ০৮:৪৩ পিএম
ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট স্থগিত, বহিরাগত নিষিদ্ধ

ঢাকা : ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে আগামীকাল বৃহস্পতিবার (১৯ মার্চ) থেকে মিডিয়া কাপ ফুটবলের সকল কার্যক্রম সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়েছে।

পরিস্থিতির উন্নতি হলে টুর্নামেন্টের ফাইনালসহ অবশিষ্ট ম্যাচগুলোর সিডিউল জানিয়ে দেয়া হবে। অন্যদিকে উদ্ভুত পরিস্থিতিতে সারেগামা গানের স্কুল, রং-তুলি আর্ট স্কুল ও মার্শাল আর্ট প্রশিক্ষণ কার্যক্রম বন্ধ থাকবে।

ক্যান্টিন ও বাগানে বহিরাগত প্রবেশ নিষেধ :

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতিমধ্যে একজন মারা গেছেন, আক্রান্ত হয়েছেন ১৪ জন। দেশজুড়ে চলছে বিশেষ সতর্কতা। এমতাবস্থায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সকল সদস্যকে পেশাগত দায়িত্ব পালনে সতর্কতা অবলম্বন এবং যথাসম্ভব জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেয়া হচ্ছে।

একইসঙ্গে করোনার প্রাথমিক উপসর্গ কোনো সদস্যের মধ্যে দেখা দিলে তাদের ডিআরইউ চত্বরে না এসে ডাক্তারের পরামর্শ নেয়ার অনুরোধ করা হলো। সদ্য প্রবাস ফেরত সদস্যদেরও ডিআরইউতে আপতত না আসার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ডিআরইউ সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী বুধবার (১৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, উদ্ভুত পরিস্থিতি বিবেচনায় সদস্যদের স্বার্থের কথা বিবেচনায় রেখে ডিআরইউ’র বাগান ও ক্যান্টিনে কোনো বহিরাগত বা অতিথি নিয়ে প্রবেশ সম্পূর্ণভাবে নিষেধ করা হলো। এছাড়া সদস্য পরিবারের সদস্যদেরও আপাতত ডিআরইউতে না আনতে নিরুৎসাহিত করা হচ্ছে।

আগামীনিউজ/সুমন/নুসরাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে