Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক রোজিনা ইসলাম কাশিমপুর কারাগারে


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ১৮, ২০২১, ০৬:২৯ পিএম
সাংবাদিক রোজিনা ইসলাম কাশিমপুর কারাগারে

ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে মঙ্গলবার বিকেল তিনটার দিকে কাশিমপুর মহিলা কারাগারে আনা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি গাড়ীসহ একটি প্রিজন ভ্যানে করে তাকে কারাগারে আনা হয়েছে। কাশিমপুর মহিলা কারাগারের জেলার হোসনে আরা বীথি খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এসময় কারাগারের সামনে রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম মিঠু ও নিকট আত্মীয়দের দেখা গেছে।

রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম মিঠু সাংবাদিকদের বলেন, রোজিনার শারীরিক অবস্থা ভালো না। তার চিকিৎসার ব্যবস্থা করা উচিত।

প্রসঙ্গত, চুরি ও অফিসিয়াল গোপনীয় আইনে ঢাকার শাহবাগ থানায় করা মামলায় রোজিনা ইসলামকে সোমবার গ্রেফতার করা হয়। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে আগামী ২০ মে তার জামিন শুনানির দিন ধার্য করা হয়েছে।

রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। স্বাস্থ্য সচিবের পিএস সাইফুল ইসলামের কক্ষে ফাইল থেকে নথি সরানোর অভিযোগে তাকে ওই কক্ষে আটকে রাখা হয়। এসময় তার মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। একপর্যায়ে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। সেখানে তাকে সাড়ে পাঁচ ঘণ্টা অবরুদ্ধ রাখা হয়। পর তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযোগের ভিত্তিতে মামলাটি করেন স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব ডা. শিব্বির আহমেদ উসমানী।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে