Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি শামিম, সম্পাদক আকতার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২০, ১১:২৪ পিএম
ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি শামিম, সম্পাদক আকতার

ছবি; সংগৃহীত

ঢাকাঃ ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে শামিম সিদ্দিকী সভাপতি ও আকতার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তারা।

রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্ট বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের বিদায়ী সভাপতি আবদুল জলিল ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই ঢাকা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আজাদ হোসেন সুমন এবং ঢাকা সাংবাদিক ফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এম ওমর ফারুক স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। এতে সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন বরুন ভৌমিক নয়ন, লাবন্য ভূইয়া এবং ঈহিতা জলিল। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শাহীন কাওসার, সাংগঠনিক সম্পাদক পদে মো. মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মো. জাহিদুর রহমান জাহিদ, দপ্তর সম্পাদকে রাশিম মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদকে আফসানা নীলা দায়িত্ব পেয়েছেন। সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক হিসেবে অঞ্জন রহমান ও প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে লিটন মাহমুদ নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য হিসেবে নতুন কমিটিতে আরো জায়গা পেয়েছেন আতিকুর রহমান, খোরশেদ আলম বাবু, শান্তা মারিয়া, কামরুজ্জামান খান, সুলতান মাহমুদ, মাহমুদ ইকবাল, মোহাম্মদ নাসিম, মো. মামুনুর রশিদ এবং তামজিদ রনি।

ঢাকা সাংবাদিক ফোরামের উপদেষ্টা পরিষদে থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন'র (বিএফইউজে) সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া এবং সিনিয়র সাংবাদিক শাকিল আহমেদ।

আগামীনিউজ/এএইচ 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে