Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিকতা বিভাগের প্রধান হলেন শফিউল ইসলাম


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৫, ২০২০, ১২:৪৯ এএম
সাংবাদিকতা বিভাগের প্রধান হলেন শফিউল ইসলাম

ঢাকা: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগটির সহযোগী অধ্যাপক ড. শেখ শফিউল ইসলাম। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এক অফিস আদেশে এই নিয়োগ প্রদান করা হয়।

তার নিয়োগ আদেশ ১ মার্চ ২০২০ থেকে কার্যকর হয়েছে। তিনি সদ্যবিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক সেলিম আহমেদ এর স্থলাভিষিক্ত হলেন।

প্রসঙ্গত, ড. ইসলাম দেশ-বিদেশের উন্নয়ন ও দাতাসংস্থার জন্য প্রায় ৬০টি গবেষণা, প্রশিক্ষণ এবং অ্যাডভোকেসি প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়ন করেন। তিনি দেশ-বিদেশের প্রায় ৫ হাজারের বেশি সাংবাদিক, সরকারি কর্মকর্তা ও উন্নয়ন কর্মকর্তাকে প্রশিক্ষণ দিয়েছেন।

যৌথভাবে লিখেছেন ১০টি বই। তার উল্লেখযোগ্য সংখ্যক গবেষণা প্রবন্ধ জাতীয় ও আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে। এছাড়া তিনি একজন মিডিয়া ব্যক্তিত্ব।

টেলিভিশন টক শো, সাংবাদিকতা, উন্নয়ন ও যোগাযোগ বিষয়ক বিভিন্ন জাতীয় এবং আন্তর্জাতিক সেমিনার এবং কনফারেন্সে প্রায়ই অংশ নেন তিনি।

আগামীনিউজ/সুমন/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে