Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ০৬:২৪ পিএম
লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

ছবি: আগামী নিউজ

লক্ষ্মীপুর: প্রেসক্লাবের কার্যকরী কমিটি নির্বাচন ৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার) উৎসাহ উদ্দিপনা মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। 

এতে আগামী ২ বছরের জন্য সভাপতি পদে হোসাইন আহমদ হেলাল (৩৯) ভোট পেয়ে  নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দি মো: কামাল হোসেন পেয়েছেন (৩০ ভোট), সাধারণ সম্পাদক পদে সাইদুল ইসলাম পাবেল (৩৫) ভোট পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: জহির উদ্দিন পেয়েছে (৩০) ভোট, সহ সভাপতি পদে জান্নাতুল ফেরদাউস নয়ন (৩৬) পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনোয়ার রহমান বাবুল পেয়েছে (৩৩) ভোট, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মো: কামাল উদ্দিন (৫২) পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহিরুল ইসলাম শিবলু (২৪) ভোট পেয়েছে কোষাধ্যক্ষ পদে ফিরোজ উদ্দিন হাওলাদার (৫১) পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মীর ফরহাদ হোসেন সুমন পেয়েছে ২৬ ভোট।

সাহিত্য ও সাংস্কৃতিক পদে মোস্তাফিজুর রহমান টিপু (৩৮) ভোট পেয়ে নির্বাচিত হয়।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আফরোজা আক্তার রাঙা পেয়েছে ৩১ ভোট। দপ্তর সম্পাদক পদে শাকের মো: রাসেল ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সোহেল রানা পেয়েছে ৩০ ভোট। প্রচার সম্পাদক পদে মো: নাজিম উদ্দিন রানা ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বেলাল উদ্দিন সাগর পেয়েছে (১৮) ভোট।

কার্য্য নির্বাহী সদস্য পদে রেজাউল করিম পারভেজ ৫৭ ভোট পেয়ে এবং মো: রবিউল ইসলাম খান ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়। এ দিকে ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক পদে নজরুল ইসলাম দিপু বিনা প্রতিদ্বীতায় নির্বাচিত হয়েছে। ভোট ৭৮ ভোটের মধ্যে ৭৭ জন বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে