Dr. Neem on Daraz
Victory Day

বিচারপতি মানিকের ওপর হামলা : বিএনপি নেতা হারুনসহ ৩ জন রিমান্ডে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০২:৫৩ পিএম
বিচারপতি মানিকের ওপর হামলা : বিএনপি নেতা হারুনসহ ৩ জন রিমান্ডে

ঢাকাঃ সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর হারুন উর রশীদ হারুনসহ তিনজনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অপর দুজন হলেন-স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নি।

বুধবার (৯ নভেম্বর) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরমান আলী। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মশিউর রহমান বিষয়টি জানিয়েছেন। 

এর আগে মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে হারুন উর রশীদ হারুনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত ২ নভেম্বর বিকেলে রাজধানীর পল্টন দিয়ে নিজ গাড়িতে করে যাওয়ার পথে হামলার শিকার হন অবসরপ্রাপ্ত বিচারপতি মানিক। অভিযোগ করা হয়, বিএনপির মিছিল থেকে এই হামলা হয়েছে।

এ ঘটনায় রাতেই দলটির অজ্ঞাতনামা ৫০ নেতাকর্মীকে আসামি করে পল্টন থানায় মামলা করা হয়। বিচারপতি মানিকের গানম্যান রফিকুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে