Dr. Neem on Daraz
Victory Day

বিআরটিতে ২৫০ জনের চাকরি, ৮ম শ্রেণি পাসে আবেদন


আগামী নিউজ | চাকরি ডেস্ক প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ১২:০৫ পিএম
বিআরটিতে ২৫০ জনের চাকরি, ৮ম শ্রেণি পাসে আবেদন

ফাইল ছবি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে বাস/ট্রাক চালক পদে ২৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগামী ১৬ জুলাই থেকে আবেদন শুরু হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

 

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন

চাকরির ধরন: সরকারি চাকরি

পদ ও লোকবল: ১টি ও ২৫০ জন

পদের  নাম: বাস/ট্রাক চালক (অপারেটর)। পদ সংখ্যা: ২৫০টি। শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। ভারী যানবাহন চালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যানবাহনের প্রাথমিক মেরামত এবং এটির যন্ত্রাংশ সম্পর্কে প্রাথমিক জ্ঞান রাখা।

বেতন: গ্রেড-১৬ (৯,৩০০-২২৪৯০ টাকা)

বয়সসীমা: প্রার্থীদের আগামী ১৪ আগস্ট তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর।

আবেদন পদ্ধতি: আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা (মোবাইল/ফোন নম্বর উল্লেখসহ), নিজ জেলা, শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্রের অথবা জন্ম নিবন্ধন সনদের নম্বর, অভিজ্ঞতা উল্লেখ এবং তারিখ ও স্বাক্ষরসহ কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।

আবেদন শুরুর তারিখ: ১৬ জুলাই ২০২৩

আদেনের শেষ তারিখ: ১৪ আগস্ট, ২০২৩।

আবেদন পাঠানোর ঠিকানা: ‘‘চেয়ারম্যান বিআরটিসি-২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০” এর বরাবর যে কোন বাণিজ্যিক ব্যাংক হতে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) সংযুক্ত করতে হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে