Dr. Neem on Daraz
Victory Day

অভিজ্ঞতা ছাড়াই লোক নেবে বাংলাদেশ কমার্স ব্যাংক


আগামী নিউজ | চাকরি ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০১:০৯ পিএম
অভিজ্ঞতা ছাড়াই লোক নেবে বাংলাদেশ কমার্স ব্যাংক

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ‘প্রবেশনারি অফিসার’ পদে লোকবল নেবে। আবেদনের জন্য লাগবে না কোনো পূর্ব অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রবেশনারি অফিসার।

পদ সংখ্যা: নির্ধারিত নয়।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক (সম্মান) বা স্নাতকোত্তর ডিগ্রি। অথবা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস করেও আবেদন করা যাবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ অন্তত ৪, স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ–৪-এর স্কেলে কমপক্ষে ২.৭৫ ও ৫-এর স্কেলে থাকতে হবে সিজিপিএ–৩.৫০। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।

বয়স: ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন: ৪৮,০০০ টাকা (১ বছর প্রবেশন পিরিয়ড পর্যন্ত)। সফলভাবে প্রবেশন সময়কাল শেষ হওয়ার পর ‘ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার’ হিসেবে স্থায়ী নিয়োগ এবং সে অনুযায়ী বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ কমার্স ব্যাংকের ওয়েবসাইটের www.bcblbd.com/career মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৭ ফেব্রুয়ারি, ২০২২।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে