Dr. Neem on Daraz
Victory Day

বৃষ্টির জন্য ব্যাঙের বিয়ে, অতিথি ২০০


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুন ১০, ২০২৩, ১০:০৪ এএম
বৃষ্টির জন্য ব্যাঙের বিয়ে, অতিথি ২০০

ঢাকাঃ তীব্র গরমে নাজেহাল দশা। চাতক পাখির মতো বৃষ্টির অপেক্ষায় সকলে। বিভিন্নস্থানে অল্পস্বল্প বৃষ্টি হলেও তাতে গরম খুব একটা কমেনি। এমন অবস্থায় বৃষ্টির আশায় ধুমধাম করে ব্যাঙের বিয়ে দেওয়া হয়েছে। আর তাতে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল দুইশ জনকে।

এমন ঘটনা ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরের। ব্যাঙের বিয়ে উপলক্ষে হয়েছে ব্যাপক খাওয়াদাওয়া। খবর সংবাদ প্রতিদিনের

পশ্চিমবঙ্গে আরও কয়েকদিন তাপদাহ থাকবে বলে খবর দিয়েছে আবাহাওয়া দফতর। বৃষ্টির অপেক্ষায় দিন গুনছেন সকলে। এরই মাঝে বৃষ্টির আশায় মহা ধুমধাম করে আয়োজন করা হলো ব্যাঙের বিয়ের।

খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার দুর্গাপুর ইস্পাত নগরীর কনিস্ক এভিনিউয়ের শিবমন্দিরে জড়ো হয়েছিলেন এলাকার বহু মানুষ। নির্ধারিত সময়ে শুরু হয় রান্না। হাজির হন বরযাত্রী ও কনেযাত্রী। নিয়ম মেনে শুরু হয় বিয়ে। বর কনের বিয়ে দেন পুরোহিত। 

ব্যাঙের বিয়ে উপলক্ষে আয়োজন করা হয় এলাহি ভোজের। বিয়েতে আমন্ত্রণ ছিল প্রায় ২০০ অতিথির। বিয়ে শেষে বর ও কনেকে ছেড়ে দেওয়া হয় পুকুরে। দুর্গাপুরবাসীর আশা, এবার ঝমঝমিয়ে নামবে স্বস্তির বৃষ্টি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে