Dr. Neem on Daraz
Victory Day

সৌদি আরবে বিদ্যুৎতের শর্ট সার্কিটে ৩ প্রবাসীর মৃত্যু


আগামী নিউজ | আর্ন্তজাতিক ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০১:৩৯ পিএম
সৌদি আরবে বিদ্যুৎতের শর্ট সার্কিটে ৩ প্রবাসীর মৃত্যু

ছবি: সংগৃহীত

ঢাকাঃ  সৌদি আরবের তায়েফ শহরে বিদ্যুৎতের শর্ট সার্কিটে মতলব পৌরসভা ও নায়েরগাঁও এলাকার মামা-ভাগিনাসহ ৩ জনের করুন মৃত্যু হয়েছে। বর্তমানে তাদের মরদেহ ওই দেশের হসপিটালে রয়েছে।

গত রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন (৩৫), তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ীর খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান (২২) ও নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৩)। 

তারা ৩ জন সে দেশে ফ্রি ভিসায় কাজ করতেন বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ১০টায় নিহত মেহেদির চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চত করে বলেন, নিহত লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদের মৃত্যুর সংবাদ জানায়। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশে প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কিভাবে মারা গেছে। কেউ বলছে বিদ্যুৎস্পৃষ্টে, কেউ বলছে গ্যাস সিলিন্ডার ব্রাস্ট হয়ে।

মাসুদ আরো বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম। তাদের মরদেহ আনার জন্য বুধবার থেকে আমরা প্রক্রিয়া শুরু করবো।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে