Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বাবা-মা হচ্ছেন রণবীর ও আলিয়া


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০১:৪৭ পিএম
বাবা-মা হচ্ছেন রণবীর ও আলিয়া

ঢাকাঃ বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস পর সুখবর দিলেন তারা। তাদের ঘর আলো করে আসছে সন্তান। আজ সোমবার (২৭ জুন) আলিয়া নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে খবরটি নিশ্চিত করেছেন।

ইনস্টা অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। তার পাশে বসে আছেন রণবীর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন আল্ট্রাসনোগ্রাফির মনিটরে।

আরেকটি ছবিতে রয়েছে একটি পুরুষ সিংহ, একটি নারী সিংহ এবং একটি শিশু সিংহ। ছবি দুটির ক্যাপশনে আলিয়া ভাট লিখেছেন, ‘আমাদের সন্তান আসছে। খুব শিগগিরই’।

রণবীর-আলিয়ার এই সুখবরে মুহূর্তেই আনন্দের বন্যা বয়ে যাচ্ছে নেট দুনিয়ায়। পোস্ট দেয়ার মাত্র ৪০ মিনিটে আলিয়ার পোস্টে প্রায় ১০ লাখ রিঅ্যাকশন এসেছে। আর হাজার হাজার মন্তব্যে সবাই শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন দম্পতির প্রতি।

সামাজিক মাধ্যমে বলিউডসহ বিভিন্ন অঙ্গনের তারকারা আলিয়া ভাট ও রণবীর কাপুরকে অভিনন্দনে ভাসাচ্ছেন। সেই তালিকায় আছেন করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, রাকুল প্রীত সিং, মৌনী রায়, পরিণীতি চোপড়া, বাণী কাপুর, এশাগুপ্ত, মালাইকা অরোরা, কৃতি শ্যানন, টাইগার শ্রফসহ অনেকে।

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় বিকেল ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।

১৬ এপ্রিল রাতে ছিল রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানসহ বহু তারকা।

আফ্রিকায় রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা হবে, এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করলেও এ যুগলকে দ্রুতই কাজে ফিরতে দেখা গেছে।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন। 

এমবুইউ