Dr. Neem on Daraz
Victory Day

বেতাগীতে কৃষক হত্যার প্রধান আসামীকে জেল হাজতে প্রেরণ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেতাগী (বরগুনা) প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৩:৪০ পিএম
বেতাগীতে কৃষক হত্যার প্রধান আসামীকে জেল হাজতে প্রেরণ

কৃষক ধলু হত্যার প্রধান আসামী রফিক মল্লিক

বরগুনাঃ বেতাগীতে জমি নিয়ে বিরোধের জেরে কৃষক ধলু মৃধা হত্যার প্রধান আসামী  মো: রফিক মল্লিক (৫৫)‘কে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (১৩ মে) সকালে তাকে বরগুনায় জেল হাজতে পাঠানো হয়।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বেতাগী থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সালামের নেতৃত্বে উপজেলার পাশ্ববর্তী আমড়াগাছিয়া গ্রামে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে কৃষক ধলু মৃধা হত্যার প্রধান আসামী  মো: রফিক মল্লিকে তার এক নিকট আত্মীর বাড়ি থেকে গ্রেফতার করে। তাঁকে গ্রেফতারে স্বস্তির নিশ্বাস ফেলেছে ধলুর অসহায় পরিবার। 

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামের বাসিন্দা ৬০ বছর বয়সী মৃত ধলু মৃধা কৃষি কাজ করতেন। তার সঙ্গে একই গ্রামের চাচাশ্বশুর রফিক মল্লিকের সাথে  জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। গত ২ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে রফিক তার লোকজন নিয়ে জমি মেপে দেখতে শুরু করে। এ সময় ধলুর সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। এ পর্যায়ে রফিক তার লোকজন দা দিয়ে কুপিয়ে ধলু ও তার ছেলেকে আঘাত করেন। ঘটনাস্থলে মৃত্যু হয় ধলুর।

এ হত্যাকান্ডে ধলু মৃধার  ছেলে মো: হাসান  বাদী হয়ে বেতাগী থানায় মো: রফিক মল্লিক (৫৫), তার জামাই মো: রাজীব হাওলাদার (৩০), ছেলে রোহান (১৫), স্ত্রী লিটু বেগম (৪৫) ও মেয়ে রিমি বেগম (৩০) সহ ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে (নং-১,তারিখ: ০২.০১,২০২১)।

মামলার বাদী কৃষক ধলু মৃধার ছেলে মো: হাসান মৃধ  এ গ্রেফতারে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘আমরা খুশি। পুলিশ প্রশাসনকে এ জন্য ধণ্যবাদ জানাই।’

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, আসামী রফিক পলাতক থাকায় তথ্য প্রযুক্তিসহ একাধিক  মাধ্যমে বিভিন্ন জায়গায় পুলিশী অভিযান চালিয়ে অবশেষে তাঁকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাঁকে ইতোমধ্যে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। 

সাইদুল ইসলাম মন্টু/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে