Dr. Neem on Daraz
Victory Day

মুজিবনগরে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা


আগামী নিউজ | কাজল মাহমুদ, মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ১২:০১ পিএম
মুজিবনগরে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

ছবিঃ আগামী নিউজ

মেহেরপুরঃ জেলার মুজিবনগরে নিজের ব্যবহৃত অস্ত্র(রাইফেল) মাথায় ঠেকিয়ে সাইফুল ইসলাম(২৭) নামের এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছে।
 
আজ (২১জুলাই) ভোর চারটার দিকে উপজেলার রতনপুর পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাবুইহাটি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, পেশাগত দায়িত্ব পালন করে ব্যবহৃত অস্ত্র(রাইফেল) নিজের মাথায় থেকে আত্মহত্যা করে। গুলির শব্দ শুনে ফাঁড়ির অন্য সদস্যরা এগিয়ে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পাই। পরে ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 
 ‌
এই ঘটনায় মেহেরপুর পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে তদন্ত করছেন। তদন্ত সাপেক্ষে ঘটনার বিস্তারিত জানানো হবে বলে নিশ্চিত করেছে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র। পুলিশে কর্মরত চলতি বছরের প্রথম দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের ফরিদা খাতুন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাইফুল ইসলাম।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে