Dr. Neem on Daraz
Victory Day

ঠিকাদারকে গুলি করা সেই আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ২০, ২০২১, ০৯:৫২ এএম
ঠিকাদারকে গুলি করা সেই আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার

ছবি : আগামী নিউজ

ঢাকাঃ সাভারের আশুলিয়ায় দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় ঠিকাদারকে গুলি করা সেই আওয়ামী লীগ নেতা শাহিন পালোয়ানকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রবিবার (২০ জুন) সকাল ৯টার দিকে আগামী নিউজকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়ায় থানার উপ-পরিদর্শক (এস আই) এমদাদুল হক।  এর আগে শনিবারে (১৯জুন) দিবাগত রাতে আশুলিয়ার পালোয়ানপাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার শাহিন পালোয়ান আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়ার বিল্লাল পালোয়ানের ছেলে। সে আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

আশুলিয়ায় থানার উপ-পরিদর্শক (এস আই) এমদাদুল হক আগামী নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে বিদেশী পিস্তল ও তিন গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার শাহিন পালোয়ানের বিরুদ্ধে আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে, সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুুপুরে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত যে, এর আগে গত ৬ জুন আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় ঠিকাদারকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে এই শাহিন পালোয়ান। এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজ নামের সেই ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক বেলাল।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে