Dr. Neem on Daraz
Victory Day

রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ট্রাকচালক আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২, ০৪:০৮ পিএম
রাবি শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ট্রাকচালক আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে ট্রাকচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ট্রাকচালক মো. টিটুকে (৪২) নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। বুধবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল। তিনি বলেন,  শিক্ষার্থীকে যে ট্রাক ড্রাইভার চাপা দিয়েছে তাকে আটক করা হয়েছে। তাকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

আটক মো. টিটু  কাশিয়াডাঙ্গা এলাকার জাহাঙ্গীরের ছেলে। 

এদিকে ক্যাম্পাসে নিহত শিক্ষার্থী হিমেলের জানাজা শেষে লাশ নাটোরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

এরআগে, সকাল সাড়ে ৯ টার দিকে হিমেলর লাশ চারুকলায় নিয়ে আসা হয়। সেখানে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানান।  ১০টার দিকে সাদা পিকআপে করে তার লাশ নিয়ে আসা হয় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে। সেখানে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রসঙ্গত, মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনে ট্রাকচাপায় চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুব হাবিব হিমেল নিহত হন। তিনি শহীদ শামসুজ্জোহা হলের আবাসিক ছাত্র ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্রামা এসোসিয়েশনের (রুডা) সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের দফতর সম্পাদক ছিলেন। 

এ ঘটনায় সিরামিক ও ভাস্কর্য বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান প্রামাণিক আহত হন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে