Dr. Neem on Daraz
Victory Day

নিউ সুপার মার্কেটের আগুনে নাশকতা আছে কি না তদন্তে র‌্যাব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৪:১৪ পিএম
নিউ সুপার মার্কেটের আগুনে নাশকতা আছে কি না তদন্তে র‌্যাব

ঢাকাঃ রাজধানীর নিউমার্কেট এলাকার নিউ সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো নাশকতা কি না তা খতিয়ে দেখছে র‌্যাবের গোয়েন্দারা।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই র‍্যাবের ঢাকাস্থ ব্যাটালিয়নসমূহ থেকে টহল দল ও সাদা পোশাকে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে।

র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে ট্রাফিক ব্যবস্থাপনায় সহযোগিতার করে ও মাইকিংয়ের মাধ্যমে উৎসুক জনতাকে নিয়ন্ত্রণের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক কাজ করে। পাশাপাশি, নিউ সুপার মার্কেটের বিভিন্ন দোকান থেকে মালামাল বের করে দোকান মালিকদের ক্ষয়ক্ষতি কমাতে সহযোগিতা করে। এছাড়া আগ্নিকাণ্ডের নিয়ন্ত্রণের আসা বিভিন্ন সংস্থার সদস্য ও স্বেচ্ছাসেবকদের খাবার পানি সরবরাহ করে।

অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো ধরনের নাশকতা রয়েছে কি না এ বিষয়ে র‍্যাবের গোয়েন্দারা কাজ করছে বলে জানান খন্দকার আল মঈন।

উল্লেখ্য, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে রাজধানীর নিউমার্কেট এলাকার নিউ সুপার মার্কেটে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ৩০ ইউনিটের চেষ্টায় সকাল ৯টা ১০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের ঘটনায় আহত ৩৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে ১৫ জন ফায়ার সার্ভিসের কর্মী, ১৪ জন দোকান কর্মচারী, ১ জন বিমান বাহিনীর সদস্য ও ১ জন আনসার সদস্য রয়েছেন। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে