Dr. Neem on Daraz
Victory Day

নির্বাচনের সময় জঙ্গি তৎপরতা বাড়ার সুযোগ নেই : সিটিটিসি প্রধান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৩:১৩ পিএম
নির্বাচনের সময় জঙ্গি তৎপরতা বাড়ার সুযোগ নেই : সিটিটিসি প্রধান

ঢাকাঃ আগামী সংসদ নির্বাচনের সময় জঙ্গি তৎপরতা বাড়ার সুযোগ নেই বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান। তিনি বলেছেন, নির্বাচনের সময় আইনশৃঙ্খলা রক্ষাসহ নির্বাচনী সভা-সমাবেশে নিরাপত্তা কার্যক্রমে অতি মাত্রায় ব্যস্ত হয়ে পড়ে আইনশৃঙ্খলা বাহিনী। জঙ্গিরা মনে করে এই সময়টা তাদের দিকে আইনশৃঙ্খলা বাহিনী কম মনোযোগ দেবে। ইতিপূর্বে এমনটাই হয়েছে। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।   

মো. আসাদুজ্জামান বলেন, আগে সিটিটিসি ছিল না। কারণ তখন জঙ্গিবাদ নিয়ে স্পেশালি কাজ করার জন্য পুলিশের কোনো স্পেশাল ইউনিট ছিল না। তবে এখন সিটিটিসির কাজ জঙ্গিদের তৎপরতা নিয়ন্ত্রণে রাখা এবং আসন্ন জাতীয় নির্বাচনে জঙ্গিরা তাদের আগের স্পেসটা (জায়গা) পাবে বলে আমি মনে করি না। 

নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার নেতা শামিন মাহফুজ ওরফে শামিন স্যারের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শামিন মাহফুজ স্ত্রীসহ সপরিবারে নিখোঁজ রয়েছেন। তাকে গ্রেফতার করা গেলে নতুন জঙ্গি সংগঠন ভঙ্গুর হয়ে যাবে বলে আশা করি।

পাহাড়ি উগ্রবাদী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রধান নাথান দেশে না কী দেশের বাইরে পলাতক জানতে চাইলে তিনি বলেন, তার অবস্থান এখনো শনাক্ত করা যায়নি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে